| |
               

মূল পাতা সারাদেশ পদ্মা সেতু হলো একটি জাতীয় চেতনা : পাটমন্ত্রী 


পদ্মা সেতু হলো একটি জাতীয় চেতনা : পাটমন্ত্রী 


রহমত ডেস্ক     01 July, 2022     08:23 PM    


বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, পদ্মা সেতু হলো একটি জাতীয় চেতনা। অনেক ষড়যন্ত্র হয়েছে। বঙ্গবন্ধু কন্যা সব কিছু সহ্য করে চ্যালেঞ্জ দিয়ে বলেছিলেন, আমাদের নিজের টাকায় পদ্মা সেতু করবো। তিনি সেটা বাস্তব করে দেখিয়েছেন। তিনি বাপের বেটি। তিনি না থাকলে পদ্মা সেতু আমাদের জীবনেও হতো না। শুধু ভিত্তিপ্রস্তর স্থাপন হতো। এ ভিত্তিপ্রস্তর স্থাপন করেই আমাদের চলতে হতো। পদ্মা সেতুর মুখ আমরা দেখতে পেতাম না।

আজ (১ জুলাই) শুক্রবার বিকালে শহরের দেওভোগ এলাকায় রথযাত্রা উৎসবে শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দির প্রাঙ্গণে তিনি এসব কথা বলেন। এসময় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, পুলিশ সুপার জায়েদুল আলম, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আদিনাথ বসু তনয় প্রমুখ উপস্থিত ছিলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, আমি ছোট বেলা তেকে এই রথ যাত্রা দেখে আসছি। আমি ছোটবেলায় স্কুলে থাকতে এই রথ যাত্রায় যেতাম। একটা গান আছেনা না? ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’। আসলেই আগে কি সুন্দর দিন কাটাইতাম।  বঙ্গবন্ধু ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র দিয়েছেন, আমরা সে ধর্ম নিরপেক্ষ রাষ্ট্রতে মানি। ধর্ম যার যার উৎসব সবার। স্বাধীনতা যুদ্ধে বঙ্গবন্ধু সমগ্র বাঙালিকে একত্রিত করেছিলেন। ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই এক হয়ে গিয়েছিলেন। আর ২০২২ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধনের মাধ্যমে আমাদের একত্রিত করেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ নারায়নগঞ্জ সদর